LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগার বদলগাছীতে ৭০ বোতল ফেন্সিডিল সহ এক নারী গ্রেপ্তার



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস। নওগাঁ জেলা বদলগাছী উপজেলাতে ৭০ বোতল ফেন্সিডিল সহ এক নারী মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে বদলগাছী মডেল থানা পুলিশ। চ্যানেল ফোর টিভি গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নারী ও উদ্ধারকৃত ৭০ বোতল ফেন্সিডিল বিষয়টি নিয়ে বদলগাছী মডেল থানা সূত্রে জানতে পারা যায় যে। বদলগাছী মডেল থানা পুলিশকে মাদক ব্যবসায়ীদের বাড়িতে লুকিয়ে রাখা ফেন্সিডিল বিষয়ে একদম সঠিক একটি সংবাদ পাওয়া মাত্র উক্ত গোপন সংবাদ জানালে উক্ত গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী মডেল থানার পুলিশ বদলগাছী উপজেলার, কাস্টগাড়ি গ্রামের মাদক ব্যবসায়ী মকবুলের বাড়িতে অভিযান চালিয়ে মকবুকের বসবাসরত ঘরে থাকা খাটের নিচে থেকে ২ টি সারের বস্তায় রাখা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে বদলগাছী থানা পুলিশ। উদ্ধারকৃত ৭০ বোতল ফেন্সিডিল পাওয়ায় মকবুলের স্ত্রী জোসনা বেগম (৪২) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয় এবং উদ্ধারকৃত মাদকের পার্টনার অপর মাদক ব্যবসায়ী মোঃ আবদুুল মজিদ ওরফে চিন্টু পুলিশি অভিযান তের পেয়ে পালিয়ে যায়। ৭০ বোতল ফেন্সিডিল সহ জোসনা নামের মাদক ব্যবসায়ী নারীকে গ্রেপ্তারের ব্যাপারে বদলগাছী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাবঃ জালাল উদ্দীন জানিয়েছেন এঘটনায় জোসনা ও চিন্টুকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেপ্তারকৃত জোসনা বেগম কে আইনি মোতাবেক আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগার জেল হাজতে পাঠানো হয়েছে। ওসি, জালাল উদ্দীন তিনি আরও জানান পালাতক চিন্টুকে দূত গ্রেপ্তারের জন্য পুলিশ তার সন্ধান চালিয়ে যাচ্ছে আশাকরি চিন্টুকেও দুচারে আমরা গ্রেপ্তার করবো।


1